আজকের চিনির দাম কত ২০২৪, চিনি কত টাকা কেজি

Written by Bikrom Das

Published on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

প্রিয় বন্ধুরা আমরা আজকের চিনির দাম কত ২০২৪ নিয়ে বিস্তারিত আলোচনা করব এবং তালিকা দিব। চিনি মিষ্টি জাতীয় খাবারে ব্যবহার করা হলেও অন্যান্য অনেক জায়গায় এর ব্যবহার দেখা যায়। চিনি আমাদের দৈনন্দিন জীবনে একটি অপরিহার্য উপাদান। চায়ে চিনি না হলে যেমন স্বাদ মেলে না, তেমনই রান্নার অনেক খাবারে এটি অত্যন্ত প্রয়োজনীয়। কিন্তু চিনির দাম বাজারে ওঠানামা করে, যা কখনোই স্থির থাকে না। ২০২৪ সালে চিনির দাম কেমন চলছে? চলুন এক নজরে দেখে নেওয়া যাক। চলতি বছরে বাজারে চিনির দামের বেশ কিছু পরিবর্তন দেখা গেছে। ২০২৩ সালের শেষের দিকে খাদ্যপণ্যের দাম কিছুটা কম থাকলেও, ২০২৪ সালে এ প্রবণতা বজায় থাকেনি। জানুয়ারি মাস থেকে বাজারে চিনির দাম ধীরে ধীরে বৃদ্ধি পেতে শুরু করে। মূলত, আন্তর্জাতিক বাজারে চিনির উৎপাদন কম হওয়ার কারণে এবং পরিবহন খরচ বেড়ে যাওয়ার কারণে দেশে চিনির দাম বাড়ছে

আজকের চিনির দাম কত ২০২৪

আপনাদের জানাবো বাংলাদেশে চিনির দাম কত আজকে। আপনারা সবাই হয়তো জানেন যে বর্তমান বাজারে চিনির দাম অনেক ওঠানামা করছে এবং রাতারাতি চিনির দাম বাড়ার পরও সরকার আবারও পূর্বনির্ধারিত চিনি বিক্রির অনুমতি দিয়েছে। এটি একটি নিত্যপ্রয়োজনীয় জিনিস, তাই অনেকেই চিনির বর্তমান দাম চাচ্ছেন। আপনাদের সাথে শেয়ার করব বাংলাদেশ সরকার কর্তৃক নির্ধারিত চিনির বর্তমান মূল্য। অনুগ্রহ করে আমাদের এই লেখাটি পড়ুন। চিনির দাম কত চলছে তা বিস্তারিত নিম্নে জানিয়েছি।

১ কেজি চিনির দাম কত

চিনির ওজনচিনির দাম
১ কেজি চিনির দাম১৪০ – ১৫০ টাকা।
২ কেজি চিনির দাম২৮০ – ৩০০ টাকা।
৫ কেজি চিনির দাম৭০০ – ৭৫০ টাকা।
১০ কেজি  চিনির দাম১,৪০০ – ১,৫০০ টাকা।
২০ কেজি চিনির দাম২,৮০০ – ৩,০০০ টাকা।
৫০ কেজি চিনির দাম৭,০০০ – ৭,৫০০ টাকা।
১০০ কেজি  চিনির দাম১৪,০০০ – ১৫,০০০ টাকা।

1 কেজি চিনির দাম কত

চিনির আগের দাম ছিল ১৩৫ টাকা থেকে ১৪০ টাকা প্রতি কেজি, বিক্রয় মূল্য বর্তমান বাজারদর অনুযায়ী প্রতি কেজি ১৪০ থেকে ১৫০ টাকা।

আরও পড়ুন:  ভালো মানের শংকর ছাতার দাম কত বাংলাদেশে, শংকর ছাতা দাম জানুন - আপডেটেড মূল্য ২০২৪
চিনির দাম কত
চিনির দাম কত

চিনির দাম কত ২০২৪

আমাদের দেওয়া তথ্য থেকে আপনারা চিনির বর্তমান দাম জেনেছেন। এই আর্টিকেলে আপনাদের সাথে যে দাম শেয়ার করা হলো তা হল সম্পূর্ণ বাংলাদেশ সরকার দ্বারা নিয়ন্ত্রিত মূল্য। প্রিয় দর্শক, আমরা এই প্লাটফর্মে প্রতিদিনের বিচিন্ন জিনিসের সঠিক ও আপডেটেড বাজার মূল্য সম্পর্কে তথ্য দিয়ে থাকি।

যেহেতু বাংলাদেশের বাজারে চিনির দাম ওঠানামা করে, সেহেতু প্রতিদিন বাংলাদেশে চিনির বর্তমান দাম কত চলছে তা জানতে আমাদের এই লেখাগুলি দেখার অনুরোধ করছি, কারণ আমাদের ওয়েবসাইটে প্রতিদিন দাম আপডেট করা হয়। অথবা আমি আপনাকে আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে যোগদান করার জন্য অনুরোধ করছি। আমরা আপনাকে নতুন পোস্ট দিয়ে আপডেট তথ্য জানিয়ে দিব।

1 কেজি চিনির দাম কত

উপসংহারে

আশা করি আমাদের দেওয়া তথ্য থেকে বাংলাদেশে চিনির বর্তমান মূল্য জানতে পেরেছেন। আমাদের দেওয়া তথ্যগুলো যদি আপনাদের ভালো লেগে থাকে, তাহলে আমি আপনাদের কাছে এই পোস্টটি আপনাদের প্রিয়জনদের সাথে শেয়ার করার অনুরোধ করছি যাতে তারাও চিনির বর্তমান দাম জানতে পারে। আমাদের দেওয়া তথ্য বুঝতে অসুবিধা হলে অবশ্যই নিচের কমেন্ট বক্সে কমেন্ট করুন। সোনার দাম, টাকার রেট এবং বিভিন্ন দেশের প্রতিদিনের বাজার দর আপডেট পেতে আমাদের ওয়েবসাইটটি আবার দেখতে ভুলবেন না।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

DISCLAIMER

এই আর্টিকেলে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বিশ্বস্ত মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য যে আমরা সমস্ত নির্ভুল তথ্য দিয়েছি। কোনো প্রতিক্রিয়া বা অভিযোগের জন্য [email protected] মেইলে আমাদের সাথে যোগাযোগ করুন।

আরও পড়ুন:  বর্তমান ব্রয়লার মুরগির দাম কত বাংলাদেশে
আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
আমাদের কোরা পেজFollow Us
গু নিউজে ফলো করুনFollow Us
Bikrom Das

হাই, আমার নাম বিক্রম দাস। পেশায় একজন ব্যাবসায়ী এবং ফ্রিল্যান্সার। আমি বাংলাদেশে বসবাস করি। আমি আমার অবসর সময়ে পড়াশোনা করতে পছন্দ করি। এছাড়া অবসর সময়ে বিভিন্ন টপিক লিখে অনলাইনে শেয়ার করে থাকি। আমি ২০০৩ সালে মধ্যবিত্ত সনাতনী পরিবারে জন্মগ্রহন করি। জীবনে বহু চড়াই-উতড়াই পাড় করেছি এবং এখনো করে যাচ্ছি। এই বক্সে আমার সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত আপনাদের অবগতরি জন্য তুলে ধরলাম। সবাইকে ধন্যবাদ আমার লেখাগুলি পড়ার জন্য।

রিলেটেড পোষ্ট

১২ কেজির এলপিজি সিলিন্ডারের দাম বেড়েছে প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তি ২০২৪ মেধা তালিকার ফল বাংলাদেশে এসির দাম কত আজকে | AC Price inBangladesh Janhvi Kapoor Latest Photo: Valentine’s Day তে যে পোশাক পড়লেন আমি আমার এসএসসি রেজাল্ট কিভাবে দেখব, সহজ নিয়ম কী?