Nokia X500 এর স্টাইলিশ ডিজাইন, যা আপনার ব্যক্তিত্বকে ফুটিয়ে তুলবে!

Written by Bikrom Das

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই লেখাটির আলোচনার বিষয় হলো Nokia X500। এই লেখাটির মাধ্যমে আপনাদের জানাবো এই মোবাইলটির বর্তমান বাজারে বাংলাদেশে দাম কত এবং এর কিছু গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য। এছাড়াও বিভিন্ন দেশে এই ফোনের দাম ও ফিচারসমূহ সম্পর্কে বিশদ তথ্য শেয়ার করব। তাই বন্ধুরা, অনুরোধ রইল, পুরো পোস্টটি মনোযোগ দিয়ে পড়ুন।

Nokia X500 price in Bangladesh

বর্তমানে বাংলাদেশে নোকিয়া এক্স৫০০ এর দাম ভিন্ন দোকানে ভিন্ন হতে পারে। তবে, সাধারণত এই ফোনটির দাম প্রায় 37,100 টাকা থেকে 45690 টাকা পর্যন্ত হতে পারে। বাজারের চাহিদা ও সরবরাহের ওপর নির্ভর করে এই দাম পরিবর্তিত হতে পারে।

দেশমুদ্রাদাম
ভারতINR₹34,500
পাকিস্তানPKR120,900
বাংলাদেশBDT৳45,690
নাইজেরিয়াNGN₦331,000
মেক্সিকোMXN$7,085
রাশিয়াRUB₽37,900
সংযুক্ত আরব আমিরাতAED1,545
ইউরোপEUR€380
Nokia X50 Pro price in Bangladesh mobiledokan.
nokia x500 5g

Nokia X500 5G 2024: স্পেসিফিকেশন এবং বৈশিষ্ট্য

বৈশিষ্ট্যবিবরণ
নেটওয়ার্ক প্রযুক্তিGSM/CDMA/HSPA/LTE/5G
সিমডুয়াল ন্যানো-সিম
ডিসপ্লে6.9” ইঞ্চি সুপার অ্যামোলেড ফুল টাচ স্ক্রিন ডিসপ্লে, কর্নিং গরিলা গ্লাস 7 দ্বারা সুরক্ষিত
প্রসেসরSnapdragon 8 Gen 3
অপারেটিং সিস্টেমঅ্যান্ড্রয়েড 14
মেমরি12/16 জিবি র‌্যাম এবং 256/512 জিবি রম
রিয়ার ক্যামেরাQuad 200 MP + 32 MP + 16 MP + 5 MP
ফ্রন্ট ক্যামেরা64 MP
ব্যাটারিলি-পলিমার 6200 mAh অপসারণযোগ্য
সেন্সরফিঙ্গারপ্রিন্ট, ফেস আইডি, অ্যাক্সিলোমিটার, গাইরো, প্রক্সিমিটি, কম্পাস, ব্যারোমিটার
অন্যান্য বৈশিষ্ট্যদ্রুত ব্যাটারি চার্জিং (দ্রুত চার্জ 4.0+), ওয়্যারলেস চার্জিং, ইউএসবি 4.0, IP69 প্রত্যয়িত (জলের 2 মিটার গভীরে 2 ঘন্টা পর্যন্ত), 3.5 মিমি অডিও জ্যাক (ডেডিকেটেড মাইকের সাথে সক্রিয় শব্দ বাতিলকরণ)
nokia x 500

উপসংহার

আমাদের দেওয়া তথ্য থেকে আপনারা Nokia X500 মোবাইলটির দাম বর্তমানে বাংলাদেশে কত চলছে, এবং মোবাইলটির ফিচার, স্পেসিফিকেশন বৈশিষ্ট্য সম্পর্কে বিস্তারিত জানতে পেরেছেন। যদি আমাদের দেওয়া তথ্য ভালো লেগে থাকে, তবে অনুগ্রহ করে এই পোস্টটি শেয়ার করুন যাতে অন্যরা নোকিয়া এক্স৫০০ এর দাম ও অন্যান্য তথ্য সম্পর্কে জানতে পারেন। বাংলাদেশের বাজারে নতুন ঝড় Realme Narzo 70 Pro 5G পড়ুন।

আরও পড়ুন:  আইটেল মোবাইল দাম বাংলাদেশ - সর্বশেষ তথ্য ও পর্যালোচনা

আমাদের এই লেখাটি পড়ার জন্য আপনাদের অসংখ্য ধন্যবাদ। যদি কোনো জায়গায় বুঝতে অসুবিধা হয়, তবে অবশ্যই নিচে কমেন্ট বক্সে কমেন্ট করে জানাবেন। প্রতিদিন এই ধরনের তথ্যের আপডেট পেতে আমাদের ওয়েবসাইটে চোখ রাখবেন এবং যুক্ত হয়ে যাবেন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে

নিচের ভিডিওটি থেকে নোকিয়া এক্স৫০০ সম্মন্ধে আরও বিস্তারিত জানুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

DISCLAIMER

এই আর্টিকেলে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বিশ্বস্ত মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য যে আমরা সমস্ত নির্ভুল তথ্য দিয়েছি। কোনো প্রতিক্রিয়া বা অভিযোগের জন্য [email protected] মেইলে আমাদের সাথে যোগাযোগ করুন।

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
আমাদের কোরা পেজFollow Us
গু নিউজে ফলো করুনFollow Us
Bikrom Das

হাই, আমার নাম বিক্রম দাস। পেশায় একজন ব্যাবসায়ী এবং ফ্রিল্যান্সার। আমি বাংলাদেশে বসবাস করি। আমি আমার অবসর সময়ে পড়াশোনা করতে পছন্দ করি। এছাড়া অবসর সময়ে বিভিন্ন টপিক লিখে অনলাইনে শেয়ার করে থাকি। আমি ২০০৩ সালে মধ্যবিত্ত সনাতনী পরিবারে জন্মগ্রহন করি। জীবনে বহু চড়াই-উতড়াই পাড় করেছি এবং এখনো করে যাচ্ছি। এই বক্সে আমার সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত আপনাদের অবগতরি জন্য তুলে ধরলাম। সবাইকে ধন্যবাদ আমার লেখাগুলি পড়ার জন্য।

রিলেটেড পোষ্ট

১২ কেজির এলপিজি সিলিন্ডারের দাম বেড়েছে প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তি ২০২৪ মেধা তালিকার ফল বাংলাদেশে এসির দাম কত আজকে | AC Price inBangladesh Janhvi Kapoor Latest Photo: Valentine’s Day তে যে পোশাক পড়লেন আমি আমার এসএসসি রেজাল্ট কিভাবে দেখব, সহজ নিয়ম কী?