বাজেট-সচেতন ক্রেতাদের জন্য TECNO CAMON 30 Pro 5G: সাশ্রয়ী মূল্যের 5G স্মার্টফোন

Written by WhatsUpBD Desk

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আপনি হয়তোবা জেনে থাকবেন টেকনো (Tecno) একটি চীনা মোবাইল উৎপাদনকারী কোম্পনীর নাম। সম্প্রতি কোম্পানি ৭০ ওয়াটের super fast charger নিয়ে লঞ্চ করল TECNO CAMON 30 Pro 5G ফোনটি। ফোনটি তার দুর্দান্ত লুকে সরার নজর কেড়েছে। ফোনটিতে ব্যবহার করা হবে MediaTek Dimensity 8200 Ultimate প্রসেসর। ৬.৭৮-ইঞ্চির FHD+ Amoled ডিসপ্লে, যা গ্রাহকদের জন্য দুর্দান্ত এক বিকল্প হবে। ফোনটিতে আরো থাকবে ৫০MP ট্রিপল ক্যামেরা সাথে ডুয়েল এলইডি ফ্ল্যাশ ব্যবহার করা হয়েছে, যা ফোনটিতে একটি আকর্ষণীয় রূপ দিয়েছে। আমরা এই আর্টিকেলে ফোনটির সুন্দর ডিজাইন এবং তার শক্তিশালী স্পেসিফিকেশন নিয়ে নিচে আলোচনা করব।

Tecno Camon 30 pro 5g সম্পূর্ন বৈশিষ্ট্য (Full phone specifications)

Display: টেকনো ক্যামন 30 Pro 5G ফোনটির  একটি বড় 6.78 ইঞ্চির FHD+ এমোলেড ডিসপ্লে দেওয়া হয়েছে,যার 1080 x 2436 pixels রেজোলেশন পাওয়ার ও 393 ppi এর পিস্কেল ঘনত্ব থাকবে,আর 144Hz স্ক্রিন রিফ্রেশ রেট।

Processor: ফোনে OS এ রয়েছে ‍Android 14 ভার্সন ও MediaTek Dimensity 8200 Ultimate প্রসেসর যোগ করা হয়েছে। CPU এতে দেওয়া হয়েছে Octa core ও গ্রাফিক্স এর জন্য Mali-G610 MC6 ব্যবহার করা হয়েছে।

Back Camera: ফটোগ্রাফি করার জন্য পিছনে তিনটি ক্যামেরা দেখতে পাওয়া যাবে। যেখানে 50MP প্রাইমারী ক্যামেরা,এর সাথে Sony IMX890 সেন্সর ও OIS ফিচার যোগ করা হয়েছে। 50MP Ultra-wide লেন্স এবং 2MP ডেপ্থ সেন্সর থাকবে।ক্যামেরার সাথে ডুয়েল এলইডি ফ্ল্যাশ পাওয়া যাবে। টেকনো ক্যামন 30 Pro 5G ফোন দিয়ে 4K@60fps থেকে 1080p@30fps রেজোলিউশনে ভিডিও রেকর্ড করবে।এবং হাই ডায়নামিক রেঞ্জ (HDR) সমর্থন করবে।

Front Camera: টেকনো ক্যামন 30 Pro 5G ফোনটিতে 50MP আই অটো ফোকাস ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে সেলফি এবং ভিডিও কল করার জন্য।

Storage: 12GB RAM দেওয়া হয়েছে ফোনটিতে এবং ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে 256GB ও 512GB।

Battery: টেকনো ক্যামন 30 Pro 5G ফোনটিতে 5000mAh ব্যাটারীর সাথে 70W ফাস্ট চার্জিং সাপোর্ট দেওয়া হয়েছে। কোম্পানিটি দাবি করে যে ফোনটি ৫০ মিনিটের মধ্যে ফুল চার্জে চার্জিত হবে।

এই ফোনটি কি আপনার জন্য উপযুক্ত?

টেকনো ক্যামন 30 Pro 5G বাজারে সেরা মিড-রেঞ্জ স্মার্টফোনগুলির মধ্যে একটি। এটি দ্রুত পারফরম্যান্স, দুর্দান্ত ক্যামেরা এবং দীর্ঘস্থায়ী ব্যাটারি সহ একটি বিশাল এবং উজ্জ্বল ডিসপ্লে অফার করে। আপনি যদি একটি নতুন ফোন খুঁজছেন যা সবকিছু করতে পারে, তাহলে CAMON 30 Pro 5G অবশ্যই বিবেচনা করা উচিত।

TECNO CAMON 30 Pro 5G: বাংলাদেশে দাম ও ভারতে দাম

Tecno Camon 30 Pro price in Bangladesh : মিড-রেঞ্জ স্মার্টফোন যা 2024 সালের ফেব্রুয়ারিতে বাজারে এসেছে। এটিতে একটি 6.78-ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে, MediaTek Dimensity 8200 Ultimate প্রসেসর, 12GB RAM, 512GB স্টোরেজ এবং একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সিস্টেম রয়েছে। ফোনটিতে 5000mAh ব্যাটারি এবং 70W ফাস্ট চার্জিং সাপোর্ট রয়েছে।

বাংলাদেশে TECNO CAMON 30 Pro 5G-এর দাম প্রায় ৳Upcomming।

ভারতে TECNO CAMON 30 Pro 5G এর দাম Upcomming।

জানতে পড়ুন >> বাজারে এসে গেল Samsung Galaxy M55 5G, দ্রুত প্রসেসিং, অসাধারণ ক্যামেরা, দীর্ঘস্থায়ী ব্যাটারি!

জানতে পড়ুন >> বাজার কাঁপাতে চলে আসবে OnePlus 13, ফটো এবং স্পেসিফিকেশন হলো লিক!

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

DISCLAIMER

এই আর্টিকেলে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বিশ্বস্ত মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য যে আমরা সমস্ত নির্ভুল তথ্য দিয়েছি। কোনো প্রতিক্রিয়া বা অভিযোগের জন্য [email protected] মেইলে আমাদের সাথে যোগাযোগ করুন।

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
আমাদের কোরা পেজFollow Us
গু নিউজে ফলো করুনFollow Us
WhatsUpBD Desk

“Whatsup BD” সঠিক তথ্যের বাংলা প্লাটফর্ম। এখানে শিক্ষা, প্রযুক্তি সম্পৃক্ত সকল জানা ও অজানা তথ্য প্রকাশ করা হয়। “হোয়াটসআপ বিডি” এর লক্ষ্য সবার মাঝে সঠিক জ্ঞান ছড়িয়ে দেয়া। যদি আপনি বিভিন্ন বিষয়ে সঠিক তথ্য পেতে চান তাহলে নিয়মিত চোখ রাখুন Whatsup BD ব্লগে।

রিলেটেড পোষ্ট

১২ কেজির এলপিজি সিলিন্ডারের দাম বেড়েছে প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তি ২০২৪ মেধা তালিকার ফল বাংলাদেশে এসির দাম কত আজকে | AC Price inBangladesh Janhvi Kapoor Latest Photo: Valentine’s Day তে যে পোশাক পড়লেন আমি আমার এসএসসি রেজাল্ট কিভাবে দেখব, সহজ নিয়ম কী?