ভারতে প্রত্যাবর্তন করল HONOR Pad 9, বাম্পার অফার দিবে HONOR

Written by WhatsUpBD Desk

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

টেক ব্র্যান্ড HONOR তাদের নতুন ট্যাবলেট ডিভাইস ‘HONOR Pad 9‘ পেশ করেছে MWC 2024 এর মঞ্চে। এখন এ ট্যাবটি ভারতীয় বাজারে আসতে চলেছে। কোম্পানি জানিয়েছে যে হনর প্যাড ৯ ভারতে লঞ্চের জন্য প্রস্তুত এবং এই ট্যাবটি শীঘ্রই বাজারে লঞ্চ করা হবে। ব্র্যান্ডটি আনুষ্ঠানিকভাবে একটি টিজারের মাধ্যমে ডিভাইসটির বৈশিষ্ট্য এবং স্পেসিফিকেশন ঘোষণা দিয়েছে

কবে আসবে ডিভাইসটি (Honor Pad 9 release date)

হনর প্যাড ৯ ভারতের ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশনের সাথে দেখা গেছে। ১৯ জানুয়ারি ডিভাইসটি এই শংসাপত্রটি পেয়েছে। BIS তার মডেল নম্বর HEY2-W09 উল্লেখ করেছে। এই ট্যাবটি একই মডেল নম্বর সহ সিঙ্গাপুরের IMDA শংসাপত্রেও উপস্থিত হয়েছে। BIS সার্টিফিকেশন পাওয়া ইঙ্গিত দেয় যে কোম্পানিটি শীঘ্রই ভারতে ট্যাবলেটটি লঞ্চ করতে যাচ্ছে। এই ট্যাবটি ডিসেম্বর ২০২৩ এ চীনে লঞ্চ করা হয়েছে।

HONOR Pad 9 এর মূল্য নির্ধারন (Honor Pad 9 price in India)

HONOR Pad 9 Tab পশ্চিমা দেশগুলিতে ৩৪৯ ইউরো দামে লঞ্চ করা হয়েছে। ভারতীয় টাকায় এটি প্রায় ৩১,০০০ টাকা। তবে ভারতে ট্যাবলেটটির দাম ২৮,০০০ টাকার নিচে হবে বলে আশা করা হচ্ছে। কোম্পানি ইতিমধ্যেই শপিং সাইট Amazon-এর মাধ্যমে ঘোষণা করেছে যে ভারতে এই ট্যাবলেটের সঙ্গে Honor Bluetooth Keyboard বিনামূল্যে দেওয়া হবে।

হনর প্যাড ৯ স্পেসিফিকেশন (Honor Pad 9 Review)

  • ডিজাইন: হনর প্যাড ৯ ট্যাবলেটটি অত্যন্ত পাতলা হবে, যার পরিমাপ ৬.৯৬ মিমি এবং ওজন ৫৫৫ গ্রাম হবে। ট্যাবের পিছনের প্যানেলে মাঝখানে একটি ইউনিক ডিজাইনের ক্যামেরা রয়েছে। এই ট্যাবের বডি ধাতু দিয়ে তৈরি।
  • ডিসপ্লে: ট্যাবে একটি উচ্চ স্ক্রীন-টু-বডি অনুপাত, ১২০Hz রিফ্রেশ রেট এবং একটি ১২.১ ইঞ্চি ২.৫K LCD ডিসপ্লে রয়েছে। এই স্ক্রিনে TUV Rheinland রেটিং যুক্ত করা হয়েছে তাই এই ডিস্প্লে চোখের ক্ষতি করবে না।
  • প্রসেসর: এতে Android 13 এবং MagicOS 7.2 এর সাথে লঞ্চ করা হবে। প্রসেসিং এর জন্য ৪ ন্যানোমিটার প্রক্রিয়ায় তৈরি কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬ জেন ১ প্রসেসর যুক্ত করা হয়েছে।
  • মেমরি: এই ট্যাবে রয়েছে ৮GB RAM রয়েছে এবং ২৫৬GB অভ্যন্তরীণ স্টোরেজ ডেটা সংরক্ষণের জন্য দেয়া হইছে। টার্বো র‍্যামও যোগ করা হয়েছে, তাই এই ট্যাবলেটের র‍্যাম ১৬GB পর্যন্ত বাড়ানো যাবে।
  • ক্যামেরা: হনর প্যাড ৯ এর পিছনের প্যানেলে বৃত্তাকার ক্যামেরা মডিউলের ভিতরে একটি ১৩MP সেন্সর রয়েছে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য একটি ৮MP ক্যামেরাও দেওয়া হয়েছে।
  • ব্যাটারি: পাওয়ার ব্যাকআপের জন্য কোম্পানি এই ট্যাবলেটে ৩৫W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি ৮৩০০mAh ব্যাটারি যুক্ত করেছে। যা ট্যাবলেটকে লংটাইম ইউজ করার জন্য পার্ফেক্ট করে তোলে।
আরও পড়ুন:  Nokia X500 এর স্টাইলিশ ডিজাইন, যা আপনার ব্যক্তিত্বকে ফুটিয়ে তুলবে!

এগুলি বাদেও হনর প্যাড ৯ দ্বিমুখী ভয়েস এনহ্যান্সমেন্ট প্রযুক্তি এবং ব্যাকগ্রাউন্ড নয়েজ বাতিলকরণ সহ মোট আটটি স্পিকার সহ ব্যতিক্রমী অডিও অভিজ্ঞতার প্রতিশ্রুতি দিবে। চিত্তাকর্ষক বৈশিষ্ট্য এবং মসৃণ নকশা সহ Honor Pad 9 একটি শক্তিশালী এবং প্রিমিয়াম ট্যাবলেট অভিজ্ঞতা খুঁজছেন এমন ব্যবহারকারীদের মধ্যে জনপ্রিয় হবে বলে আশা করা হচ্ছে। এর আগে আমরা আলোচনা করেছি শাওমির নতুন চমক Xiaomi Mix Fold 4 ডিভাইসটি নিয়ে। আপনার যা মতামত তা আমাদের কমেন্টে জানান।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

DISCLAIMER

এই আর্টিকেলে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বিশ্বস্ত মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য যে আমরা সমস্ত নির্ভুল তথ্য দিয়েছি। কোনো প্রতিক্রিয়া বা অভিযোগের জন্য [email protected] মেইলে আমাদের সাথে যোগাযোগ করুন।

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
আমাদের কোরা পেজFollow Us
গু নিউজে ফলো করুনFollow Us
WhatsUpBD Desk

“Whatsup BD” সঠিক তথ্যের বাংলা প্লাটফর্ম। এখানে শিক্ষা, প্রযুক্তি সম্পৃক্ত সকল জানা ও অজানা তথ্য প্রকাশ করা হয়। “হোয়াটসআপ বিডি” এর লক্ষ্য সবার মাঝে সঠিক জ্ঞান ছড়িয়ে দেয়া। যদি আপনি বিভিন্ন বিষয়ে সঠিক তথ্য পেতে চান তাহলে নিয়মিত চোখ রাখুন Whatsup BD ব্লগে।

রিলেটেড পোষ্ট

১২ কেজির এলপিজি সিলিন্ডারের দাম বেড়েছে প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তি ২০২৪ মেধা তালিকার ফল বাংলাদেশে এসির দাম কত আজকে | AC Price inBangladesh Janhvi Kapoor Latest Photo: Valentine’s Day তে যে পোশাক পড়লেন আমি আমার এসএসসি রেজাল্ট কিভাবে দেখব, সহজ নিয়ম কী?