Kanchan and Sreemoyee: কাঞ্চন ও শ্রীময়ীর বয়স কত! জানুন দুজনের বয়সের পার্থক্য কত!

Written by Bikrom Das

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

কাঞ্চন মল্লিকের বয়স ৫৩ বছর। হাজারো জল্পনা-কল্পনার পর অবশেষে বিয়ে করছেন তৃণমূল বিধায়ক ও অভিনেতা কাঞ্চন মল্লিক(Kanchan Mullick) এবং অভিনেত্রী শ্রীময়ী চট্টোরাজ(Sreemoyee Chattoraj)। যেদিন থেকে কাঞ্চন ও পিঙ্কির সংসারে আগুন লেগেছে, সেদিন থেকেই আগুনের জন্য দায়ী করা হয় শ্রীময়ীকে। তবে শ্রীময়ী বারবার সে সব অভিযোগ অস্বীকার করলেও শেষ পর্যন্ত এটাই প্রমাণ হয়েগেছে। কারণ পিঙ্কির সঙ্গে কাঞ্চনের বিয়ে ভেঙে যাওয়ার পর ১০ জানুয়ারি কাঞ্চন ও শ্রীময়ের বিয়ের দিন এগিয়ে আসে। ইন্ডাস্ট্রি সূত্রে তাঁদের বিয়ের তারিখ জানা যায়। তবে এ বিষয়ে কাঞ্চন বা শ্রীময়ী এখন পর্যন্ত কিছু বলেননি এবং যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। 

Kanchan and Sreemoyee

জানা গেছে, আগামী ৬ মার্চ ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানিয়ে বিয়ে সেরে ফেলতে চান কাঞ্চন ও শ্রীময়ী। বিয়ের বিভিন্ন কার্যক্রমের পাশাপাশি মেকআপ আর্টিস্টও ঠিক করা হয়েছে বলে জানা গেছে। তাদের বিয়ে নিয়ে জল্পনা ও কৌতূহলের শেষ নেই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের মধ্যে। কারণ কাঞ্চনের এই বিয়ে তৃতীয় বিয়ে হলেও শ্রীময়ীর প্রথম। অন্যদিকে নেটিজেনদের মধ্যে একটা কৌতূহল হল দুজনের বয়সের পার্থক্য। 

কাঞ্চন মল্লিকের বয়স সম্পর্কে বেশিরভাগ মানুষের ধারণা থাকলেও শ্রীময়ীর সঠিক বয়স অনেকেই জানেন না। তবে এতটুকু বলা যায়, ৫৩ বছর বয়সী কাঞ্চন মল্লিকের সামনে শ্রীময়ী চট্টরাজের বয়স হাঁটুর মতো। স্বাভাবিকভাবেই, দুজনের বয়সের পার্থক্য বিশাল। এই বয়সটাকে খারাপ দেখেও অনেকে বলে, ‘যদি কাঞ্চন ঠিক বয়সে বিয়ে করত তাহলে তার মেয়ে শ্রীময়ীর চেয়ে বড় হতো।’ আবার ২০ এর কম নয়। মিসেস তার ২০ এর থেকে কয়েক বছরের বড় হতে পারে।  কারণ ২০১৮ সালে শ্রীময়ী বি.কম. স্নাতক পাস করেছেন, শ্রীময়ী তার মাধ্যমিক পরীক্ষা দেওয়ার সময় থেকেই অভিনয় জগতে পা রাখেন।

আরও পড়ুন:  চিনি সিরিয়াল স্টার জলসা আজকের পর্ব।

Actor Kanchan Mallick age

কাঞ্চন মল্লিক একজন পেশাদার ভারতীয় অভিনেতা এবং রাজনীতিবিদ। তার ডাক নাম কাঞ্চন। আপনি কী জানেন কাঞ্চন মল্লিকের জন্ম তারিখ কত? কাঞ্চন মল্লিক কোথায় জন্মগ্রহণ করেছেন? তিনি ৬ মে, ১৯৭০ সালের (বুধবার) ভারতের পশ্চিমবঙ্গে জন্মগ্রহণ করেন। সবাই জানতে চায় কাঞ্চন মল্লিকের বয়স কত? কাঞ্চন মল্লিকের বয়স ৫৩ বছর ৯ মাস। প্রত্যেকে খোঁজ নিল কাঞ্চন মল্লিকের দেশ, জাতীয়তা ও মহাদেশ কী? তার দেশের নাম ভারত, জাতীয়তা ভারতীয় এবং এশিয়া মহাদেশ। সব সময় মনে প্রশ্ন আসত কাঞ্চন মল্লিক কোন ধর্মের অনুসারী? তিনি পবিত্র সনাতন ধর্মের অনুসারী।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

DISCLAIMER

এই আর্টিকেলে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বিশ্বস্ত মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য যে আমরা সমস্ত নির্ভুল তথ্য দিয়েছি। কোনো প্রতিক্রিয়া বা অভিযোগের জন্য [email protected] মেইলে আমাদের সাথে যোগাযোগ করুন।

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
আমাদের কোরা পেজFollow Us
গু নিউজে ফলো করুনFollow Us
Bikrom Das

হাই, আমার নাম বিক্রম দাস। পেশায় একজন ব্যাবসায়ী এবং ফ্রিল্যান্সার। আমি বাংলাদেশে বসবাস করি। আমি আমার অবসর সময়ে পড়াশোনা করতে পছন্দ করি। এছাড়া অবসর সময়ে বিভিন্ন টপিক লিখে অনলাইনে শেয়ার করে থাকি। আমি ২০০৩ সালে মধ্যবিত্ত সনাতনী পরিবারে জন্মগ্রহন করি। জীবনে বহু চড়াই-উতড়াই পাড় করেছি এবং এখনো করে যাচ্ছি। এই বক্সে আমার সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত আপনাদের অবগতরি জন্য তুলে ধরলাম। সবাইকে ধন্যবাদ আমার লেখাগুলি পড়ার জন্য।

রিলেটেড পোষ্ট

১২ কেজির এলপিজি সিলিন্ডারের দাম বেড়েছে প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তি ২০২৪ মেধা তালিকার ফল বাংলাদেশে এসির দাম কত আজকে | AC Price inBangladesh Janhvi Kapoor Latest Photo: Valentine’s Day তে যে পোশাক পড়লেন আমি আমার এসএসসি রেজাল্ট কিভাবে দেখব, সহজ নিয়ম কী?