টেলিটক সকল কোড | টেলিটক সিমের নাম্বার বের করার কোড

Written by Bikrom Das

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

এই পোস্টে আমি ২০২৪ সালের টেলিটক সকল কোড নিয়ে আলোচনা করব। বর্তমানে টেলিটক সিমের ব্যবহারের পাশাপাশি চাহিদাও বাড়ছে অনেক। টেলিটক সিম এখনো সবার কাছে না পৌঁছালেও অনেক গ্রাহককে সেবা দিচ্ছে এই সরকারি টেলিকমিউনিকেশন কোম্পানি।

যেহেতু এটি কোন জনপ্রিয় সিম নয় তাই এই সিম সম্পর্কে আমাদের ধারণা খুবই কম। যেমন টেলিটক মিনিট চেক কোড, টেলিটক কল রেট, টেলিটক ব্যালেন্স চেক, টেলিটক নাম্বার চেক কোড ইত্যাদি। তাই আজকের আর্টিকেলে আমি টেলিটকের প্রয়োজনীয় সব কোড নিয়ে আলোচনা করেছি।

টেলিটক সকল কোড

তো চলুন জেনে নেই টেলিটকের প্রয়োজনীয় সব কোড। এই পোস্টে টেলিটক সিমের প্রায় সব প্রয়োজনীয় কোড রয়েছে। আপনি এখান থেকে আপনার প্রয়োজনীয় কোড সংগ্রহ করতে বা জানতে পারবেন।

টেলিটক সিমের নাম্বার দেখাতে ডায়াল করুনঃ *551#

টেলিটক সিমের ব্যালেন্স চেক করতে ডায়াল করুনঃ *152#

টেলিটক সিমের মিনিট প্যাক চেক করতে ডায়াল করুনঃ *152#

টেলিটক সিমের এমবি চেক করতে ডায়াল করুনঃ *152#

টেলিটক সিমের এসএমএস চেক করতে ডায়াল করুনঃ *152#

টেলিটক সিমের টাকা কাটার সার্ভিস বন্ধ করার কোড

টেলিটক সকল কোড | টেলিটক সিমের নাম্বার বের করার কোড

টেলিটক সিমের টাকা কেটে নেওয়ার পরিষেবা বন্ধ করতে আপনার মোবাইল থেকে STOP ALL লিখে 335 নম্বরে পাঠান।

উপরে আমি সমস্ত টেলিটক সিম কোড সরবরাহ করেছি যাতে টেলিটক সিম ব্যবহারকারীরা যে কোনও পরিষেবা পেতে পারেন। এছাড়াও টেলিটক কর্তৃপক্ষের দ্বারা কোন কোড সংযুক্ত থাকলে আমরা অবিলম্বে আপডেট করব। আপনি যদি একজন টেলিটকের গ্রাহক হন এবং টেলিটকের যেকোনো পরিষেবা পেতে চান তাহলে আমরা এখানে সমস্ত পরিষেবা পাওয়ার সময় সংযুক্ত করেছি।

আরও পড়ুন:  রবি মিনিট অফার 2024 || রবি মিনিট প্যাক ৭ - ৩০ দিনের।

উপসংহার

উপরে আমরা টেলিটক সকল কোড প্রদান করেছি যাতে টেলিটক সিম ব্যাবহারকারীরা যেকোনো সেবা সহজ ভাবে গ্রহণ করতে পারেন। তাছাড়াও টেলিটক কর্তৃপক্ষ কর্তৃক যেকোন কোড সংযুক্ত হলে আমরা সাথে সাথে আপডেট করব। হোয়াটসআপবিডি এর সাথে থাকুন এবং যে কোন আপডেট সেবা গ্রহণ করতে মাঝে মাঝে ভিজিট করুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

DISCLAIMER

এই আর্টিকেলে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বিশ্বস্ত মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য যে আমরা সমস্ত নির্ভুল তথ্য দিয়েছি। কোনো প্রতিক্রিয়া বা অভিযোগের জন্য [email protected] মেইলে আমাদের সাথে যোগাযোগ করুন।

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
আমাদের কোরা পেজFollow Us
গু নিউজে ফলো করুনFollow Us
Bikrom Das

হাই, আমার নাম বিক্রম দাস। পেশায় একজন ব্যাবসায়ী এবং ফ্রিল্যান্সার। আমি বাংলাদেশে বসবাস করি। আমি আমার অবসর সময়ে পড়াশোনা করতে পছন্দ করি। এছাড়া অবসর সময়ে বিভিন্ন টপিক লিখে অনলাইনে শেয়ার করে থাকি। আমি ২০০৩ সালে মধ্যবিত্ত সনাতনী পরিবারে জন্মগ্রহন করি। জীবনে বহু চড়াই-উতড়াই পাড় করেছি এবং এখনো করে যাচ্ছি। এই বক্সে আমার সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত আপনাদের অবগতরি জন্য তুলে ধরলাম। সবাইকে ধন্যবাদ আমার লেখাগুলি পড়ার জন্য।

রিলেটেড পোষ্ট

১২ কেজির এলপিজি সিলিন্ডারের দাম বেড়েছে প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তি ২০২৪ মেধা তালিকার ফল বাংলাদেশে এসির দাম কত আজকে | AC Price inBangladesh Janhvi Kapoor Latest Photo: Valentine’s Day তে যে পোশাক পড়লেন আমি আমার এসএসসি রেজাল্ট কিভাবে দেখব, সহজ নিয়ম কী?