ইনফিনিক্স নোট ৪০ দেশের বাজারে নতুন দামে!

Written by Bikrom Das

Updated on:

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

ইনফিনিক্স তাদের নোট সিরিজের নতুন মডেল ইনফিনিক্স নোট ৪০ স্মার্টফোনের দাম (Infinix Note 40 price in Bangladesh) কমিয়ে দেশের বাজারে একটি বড় খবর হয়ে উঠেছে। নতুন এই স্মার্টফোনটি তরুণদের জন্য একটি আদর্শ স্মার্টফোন ডিভাইস হিসেবে বাজারে পরিচিতি লাভ করেছে। ইনফিনিক্স নোট 40 দাম কত? এখন মাত্র ২৫,৪৯৯ টাকায় পাওয়া যাচ্ছে এই দুর্দান্ত স্মার্টফোনটি, যেখানে পূর্বের দাম ছিল ২৬,৯৯৯ টাকা। এর ফলে, ১,৫০০ টাকার ছাড়ে ফোনটি আরও বেশি সাশ্রয়ী হয়ে উঠেছে।

বিষয়বস্তুবিবরণ
মডেলের নামইনফিনিক্স নোট ৪০
দেশবাংলাদেশ
পূর্বের দাম২৬,৯৯৯ টাকা
নতুন দাম২৫,৪৯৯ টাকা
দাম কমানোর পরিমাণ১,৫০০ টাকা
লক্ষ্যবর্তী গ্রাহকতরুণরা
বিশেষ বৈশিষ্ট্যফাস্ট চার্জিং, ১০৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা, ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা, ১২০ হার্টজ অ্যামোলেড ডিসপ্লে।
Infinix Note 40 price in Bangladesh

ইনফিনিক্স নোট ৪০ ফিচারসমূহের পর্যালোচনা (Specifications)

ইনফিনিক্স নোট ৪০ স্মার্টফোনটি আধুনিক প্রযুক্তির একটি উদাহরণ হিসেবে দাড়িয়েছে। এতে সংযোজন করা হয়েছে কিছু অভিনব এবং অত্যাধুনিক ফিচার যা একে অন্য স্মার্টফোন থেকে আলাদা করে তুলেছে।

ইনফিনিক্স নোট ৪০, Infinix Note 40 price in Bangladesh, ইনফিনিক্স নোট 40 দাম কত, NOTE 40,

দুর্দান্ত ক্যামেরা

ইনফিনিক্স নোট ৪০ এর সবচেয়ে আকর্ষণীয় বৈশিষ্ট্য হলো এর ক্যামেরা। ১০৮ মেগাপিক্সেলের সুপার জুম রেয়ার ক্যামেরাটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে যাতে ছবির গুণগত মানে কোনো ধরনের ক্ষতি না হয়। এর পাশাপাশি, ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা আপনার ব্যক্তিগত মুহূর্তগুলিকে চমৎকারভাবে ধরে রাখতে সক্ষম।

আরও পড়ুন:  Infinix GT 20 Pro : 165Hz রিফ্রেশ রেটের সাথে অসাধারণ গেমিং অভিজ্ঞতা, শীঘ্রই লঞ্চ হবে

শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ

ব্যাটারি ব্যাকআপ নিয়ে বলতে গেলে, এটি এমন এক ডিভাইস যা দীর্ঘ সময় ধরে ব্যবহার করা যায়। ৪৫ ওয়াটের মাল্টি-স্পিড ফাস্ট চার্জারের সাথে ফোনটির ৫০% চার্জ হতে সময় লাগে মাত্র ২৬ মিনিট। অতিরিক্ত হিসেবে, এতে রয়েছে ২০ ওয়াটের ম্যাগচার্জার, যা ওয়ারলেস চার্জিংকে এক নতুন মাত্রায় নিয়ে গেছে।

উন্নত ডিসপ্লে

স্মার্টফোনটির আরেকটি গুরুত্বপূর্ণ দিক হলো এর ৬.৪৬ x ২.৯৩ ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লেএর ১২০ হার্টজ রিফ্রেশ রেট এবং ৯৪ শতাংশ ব্যবহারযোগ্য ডিসপ্লে এর ব্যবহারকে আরও প্রাণবন্ত করেছে।

ইনফিনিক্স নোট ৪০, Infinix Note 40 price in Bangladesh, ইনফিনিক্স নোট 40 দাম কত, NOTE 40,

‘অল-রাউন্ড ফাস্টচার্জ ২.০’ ও ইনফিনিক্সের নতুন চিপ ‘চিতা এক্স ১’

উল্লেখযোগ্য একটি ফিচার হলো এর ‘অল-রাউন্ড ফাস্টচার্জ ২.০’ প্রযুক্তি। এটি পরিচালিত হয় ইনফিনিক্সের নিজস্ব তৈরি করা পাওয়ার ম্যানেজমেন্ট চিপ ‘চিতা এক্স ১’-এর মাধ্যমে। এই প্রযুক্তি স্মার্টফোনের চার্জিং সিস্টেমকে আরও উন্নত করে তুলেছে। ইনফিনিক্স নোট ৪০-এর ওয়ারলেস চার্জিং প্রযুক্তি ‘ম্যাগচার্জ’-এর ব্যবহার এটিকে অ্যান্ড্রয়েড স্মার্টফোনগুলির মধ্যে প্রথমবারের মতো এমন একটি ফিচার যুক্ত করেছে।

স্টোরেজ ও পারফরম্যান্স

এই স্মার্টফোনে ২৫৬ জিবি রম রয়েছে যা পর্যাপ্ত জায়গা সরবরাহ করে। মাল্টিটাস্কিংয়ের জন্য এতে ব্যবহৃত হয়েছে ৬ এনএম হেলিও জি ৯৯ আলটিমেট মিডিয়াটেক প্রসেসর, যা ৮ জিবি র‍্যামকে অনায়াসে ১৬ জিবি পর্যন্ত বর্ধিত করতে সক্ষম। এর এক্সবুস্ট ফ্রেম রেট ডিসপ্লের মসৃণ ব্যবহার নিশ্চিত করে।

জল ও ধুলা প্রতিরোধের সক্ষমতা

ফোনটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে যাতে এটি জল এবং ধুলার থেকে সুরক্ষিত থাকে। এতে ব্যবহৃত আইপি ৫৪ প্রসেসর এটিকে বৃষ্টি, পানির ঝাপটা এবং ধুলা থেকে রক্ষা করে।

বহুমুখী এনএফসি ফিচার

নোট ৪০-এর আরেকটি উল্লেখযোগ্য ফিচার হলো এর বহুমুখী এনএফসি প্রযুক্তি। এর মাধ্যমে ব্যবহারকারীরা এক ক্লিকেই বিভিন্ন কী এবং ব্যাংক কার্ড ফোনে রেকর্ড করতে পারেন, যা তাদের দৈনন্দিন জীবনকে আরও সহজ করে তোলে।

আরও পড়ুন:  Infinix কোন দেশের কোম্পানি জানতে পড়ুন।

ইনফিনিক্স নোট ৪০-এর ডিজাইন অত্যন্ত স্টাইলিশ এবং আধুনিক। এটি স্কাইস্ক্র্যাপার মেটালাইন-ফিনিশড এবং ইউনিবডি স্কাইলাইন-ফ্রেমযুক্ত। ফোনটি দুটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে- অবসিডিয়ান ব্ল্যাক এবং টাইটান গোল্ড।

ইনফিনিক্স নোট ৪০ স্মার্টফোনের সাথে বিনামূল্যে একটি গরিলা গ্লাস প্রোটেক্টর এবং একটি ফোন কভার প্রদান করা হচ্ছে। এতে ডিভাইসটি আরও সুরক্ষিত থাকে এবং দীর্ঘস্থায়ী হয়।

ইনফিনিক্স নোট ৪০, Infinix Note 40 price in Bangladesh, ইনফিনিক্স নোট 40 দাম কত, NOTE 40,

ইনফিনিক্সের অফিশিয়াল রিটেল স্টোরে বিশেষ মূল্যছাড়

ইনফিনিক্স নোট ৪০ স্মার্টফোনটি বর্তমানে ইনফিনিক্সের যেকোনো অফিশিয়াল রিটেল স্টোরে বিশেষ এই মূল্যছাড়ে পাওয়া যাচ্ছে। তরুণ প্রজন্মের জন্য এটি একটি আদর্শ স্মার্টফোন, যা তাদের দৈনন্দিন কাজ এবং বিনোদনে সেরা পারফরম্যান্স নিশ্চিত করে। মোবাইল সম্পর্কিত নিত্যনতুন তথ্য পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ফলো করুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

DISCLAIMER

এই আর্টিকেলে এবং আমাদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রদত্ত তথ্যগুলি বিশ্বাসযোগ্য, যাচাই করা এবং অন্যান্য বিশ্বস্ত মিডিয়া হাউস থেকে নেওয়া হয়েছে তা নিশ্চিত করার জন্য যে আমরা সমস্ত নির্ভুল তথ্য দিয়েছি। কোনো প্রতিক্রিয়া বা অভিযোগের জন্য [email protected] মেইলে আমাদের সাথে যোগাযোগ করুন।

আমাদের হোয়াটসঅ্যাপ গ্রুপJoin Us
আমাদের টেলিগ্রাম চ্যানেলJoin Us
আমাদের ফেসবুক পেজFollow Us
আমাদের কোরা পেজFollow Us
গু নিউজে ফলো করুনFollow Us
Bikrom Das

হাই, আমার নাম বিক্রম দাস। পেশায় একজন ব্যাবসায়ী এবং ফ্রিল্যান্সার। আমি বাংলাদেশে বসবাস করি। আমি আমার অবসর সময়ে পড়াশোনা করতে পছন্দ করি। এছাড়া অবসর সময়ে বিভিন্ন টপিক লিখে অনলাইনে শেয়ার করে থাকি। আমি ২০০৩ সালে মধ্যবিত্ত সনাতনী পরিবারে জন্মগ্রহন করি। জীবনে বহু চড়াই-উতড়াই পাড় করেছি এবং এখনো করে যাচ্ছি। এই বক্সে আমার সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত আপনাদের অবগতরি জন্য তুলে ধরলাম। সবাইকে ধন্যবাদ আমার লেখাগুলি পড়ার জন্য।

রিলেটেড পোষ্ট

১২ কেজির এলপিজি সিলিন্ডারের দাম বেড়েছে প্রিলিমিনারি টু মাস্টার্স ভর্তি ২০২৪ মেধা তালিকার ফল বাংলাদেশে এসির দাম কত আজকে | AC Price inBangladesh Janhvi Kapoor Latest Photo: Valentine’s Day তে যে পোশাক পড়লেন আমি আমার এসএসসি রেজাল্ট কিভাবে দেখব, সহজ নিয়ম কী?